সাতক্ষীরায় পুলিশ-মাদক ব্যবসায়ী সংঘর্ষে দুইজন গুলিবিদ্ধ

স্টাফ রিপোর্টার সাতক্ষীরা: সাতক্ষীরায় পুলিশের সঙ্গে পৃথক সংঘর্ষে বিশ্বজিৎ সরকার (২০) ও নুরুজ্জামান (২৪) নামে দুই মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছেন।
সোমবার ১১ জুলাই দিনগত রাত ১টার দিকে সাতক্ষীরা পৌর এলাকার ইসলামপুর গ্রামের বেজেরডাংগা ব্রিজ ও দেবহাটা উপজেলার কুলিয়া ইউনিয়নের পুষ্পকাটি গ্রামের বিসমিল্লাহ ব্রিকস ফিল্ডের পাশে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
এ সময়  ১০০ পিস ইয়াবা, ২৪ বোতল ফেনসিডিল ও ০২ বোতল ভারতীয় মদ উদ্ধার করেছে পুলিশ।
গুলিবিদ্ধরা হলেন- সাতক্ষীরা শহরের পলাশপোল মধুমোল্লারডাঙ্গি গ্রামের নারান সরকারের ছেলে বিশ্বজিৎ সরকার  ও দেবহাটা উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের আমিনুল মোল্লার ছেলে নুরুজ্জামান। তাদের পুলিশ প্রহরায় সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সাতক্ষীরা জেলা পুলিশের তথ্য কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) কামাল হোসেন জানান, রাত ১টার দিকে সাতক্ষীরা পৌরসভাধীন ইসলামপুর গ্রামের বেজেরডাংগা ব্রিজের পাশে অভিযানে যায় পুলিশ।  এ সময় পুলিশকে লক্ষ্য করে কয়েকটি বোমার বিস্ফোরণ ঘটানো হয়। পুলিশও পাল্টা গুলিবর্ষণ করলে বিশ্বজিৎ সরকার নামে একজন মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হন। ঘটনাস্থল থেকে ১০০ পিস ইয়াবা ও ০৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।
তিনি আরও জানান, রাতে কুলিয়ার পুষ্পকাটি গ্রামের জনৈক মোস্তাফিজুর রহমানের বিসমিল্লাহ ব্রিকস ফিল্ডের পাশে  অভিযানকালে পুলিশের ওপর হামলা চালায় মাদকসেবীরা। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করলে নুরুজ্জামান নামে একজন মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হন। ঘটনাস্থল থেকে ২০ বোতল ফেনসিডিল ও ০২ বোতল ভারতীয় মদ উদ্ধার করা হয়েছে।

শেয়ার করুন

0 মন্তব্য: