পাঁচ বছর পর কনা

বিনোদন রিপোর্ট: দীর্ঘ পাঁচ বছর পর কণ্ঠশিল্পী কনার নতুন একক অ্যালবাম বের হচ্ছে। এটি হবে তার চতুর্থ একক। নাম চূড়ান্ত না হওয়া অ্যালবামটি ঈদ উপলক্ষে বাজারে আনবে সিএমভি।
রোববার ১২ জুন দুপুরে কনা জানালেন, এ অ্যালবামের রেকর্ডিংয়ে প্রীতম হাসানের স্টুডিওতে যাচ্ছেন। এতে সাজিদ সরকার ও ইমরান মাহমুদুলের সুর-সংগীতেও গান করেছেন কনা। আরও একজন সংগীত পরিচালকের কাজ করার কথা রয়েছে।
এখনও রেকর্ডিং শেষ হয়নি, অ্যালবাম বের হবে কবে? কনার উত্তর ‘হয়তো চাঁদরাতে!’ ঈদে সংগীতা থেকে ‘আজ ভালোবাসো না’ নামের একটি অ্যালবামে ইমরানকে নিয়ে কনার অনেক আগে গাওয়া একটি দ্বৈত গান থাকবে।
সম্প্রতি প্রকাশিত কনার ‘রেশমী চুড়ি’ গানের ভিডিও সাড়া জাগিয়েছে। তবে ঈদের অ্যালবামে এটি থাকবে না। তিনি জানালেন, চলতি বছর তার আরেকটি একক অ্যালবাম বের হবে। ওইটাতে রাখা হবে ‘রেশমি চুড়ি’। এটি প্রকাশিত হবে রবি-ইয়োন্ডার মিউজিক সেবায়। নিউইয়র্কভিত্তিক ইয়োন্ডার মিউজিকের সঙ্গে অংশীদারিত্বের ভিত্তিতে রবি-ইয়োন্ডার মিউজিক সেবা চালু করেছে মোবাইল ফোন অপারেটর রবি।
কনার সবশেষ একক অ্যালবাম ‘সিম্পলি কনা’ প্রকাশিত হয় ২০১১ সালে। তার অন্য দুটি একক অ্যালবাম হলো ‘জ্যামিতিক ভালোবাসা’ ও ‘কনা’।


শেয়ার করুন

0 মন্তব্য: