হিজবুত তাহরীর সন্দেহে ৩ যুবক আটক

স্টাফ রিপোর্টার মাদারীপুর: মাদারীপুরে নিষিদ্ধ জঙ্গি সংগঠন হিজবুত তাহরীরের সদস্য সন্দেহে ৩ যুবককে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে জিহাদি বই উদ্ধার করা হয়েছে।
শুক্রবার ১৫ জুলাই বিকেলে আটকের বিষয়টি নিশ্চিত করে পুলিশ। এরআগে সদর উপজেলার ছিলারচর ইউনিয়নের চর লক্ষ্মীপুর গ্রাম থেকে বৃহস্পতিবার রাতে গোপন খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে জিহাদি বইসহ তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন- জাহিদুল ইসলাম (২৩), আব্বাস উদ্দিন (২৭) এবং আব্দুল্লাহ আল আহাদ (১৮)।
এদের মধ্যে জাহিদুল ইসলাম বাড়ি শরীয়তপুরের জাজিরার নাওটানা এলাকায়। তার বাবার নাম আব্দুস সালাম। এছাড়া চাঁদপুর জেলার হাজীগঞ্জের মুকুন্দসার গ্রামের শাহজাহান প্রধানের ছেলে আব্বাস উদ্দিন এবং কিশোরগঞ্জের তাড়াইলের সেকেন্দার নগরের আব্দুল্লাহ আল মামুনের ছেলে আহাদ।
পুলিশের দাবি, আটককৃতরা নিষিদ্ধ জঙ্গি সংগঠন হিজবুত তাহরীরের সদস্য। তাদের বিরুদ্ধে মাদারীপুর সদর থানায় সন্ত্রাসবিরোধী আইনে একটি মামলাও করা হয়েছে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল মোর্শেদ জানান,‘সম্প্রতি মাদারীপুরে কলেজ শিক্ষককের ওপর হামলার পর জঙ্গিদের ব্যাপারে কঠোর অবস্থানে রয়েছে পুলিশ। তাদের গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। আটককৃত যুবকতের কাছে কিছু জিহাদি বইপত্র পাওয়া গেছে। তারা হিযবুত তাহরীর সদস্য বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।


শেয়ার করুন

0 মন্তব্য: