৩৪ বছরেও বার্সায় মেসি

স্পোর্টস রিপোর্ট:  ন্যু ক্যাম্পে লিওনেল মেসির বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে ২০১৮ সালে। তবে, আরও তিন বছরের চুক্তির মেয়াদ বাড়ানোর ইচ্ছা প্রকাশ করেছে কাতালান ক্লাব বার্সেলোনা। স্প্যানিশ সংবাদমাধ্যমগুলো এমনটিই জানাচ্ছে।
কোপা আমেরিকার শতবর্ষী আসর শেষে জাতীয় দল থেকে অবসরের ঘোষণা দেওয়া মেসি বর্তমানে ছুটি কাটাচ্ছেন। এজেন্ট হিসেবে কাজ করা তার বাবা হোর্হে মেসি বার্সার কর্তাব্যক্তিদের সঙ্গে আরও তিন বছর চুক্তির মেয়াদ বাড়ানোর ব্যাপারে আলোচনায় সম্মতি প্রকাশ করেছে বলে জানা যায়।
বার্সায় মেসির ভবিষ্যৎ নিয়ে এখনো অফিসিয়ালি কোনো ঘোষণা না আসলেও বিশ্বসেরা তারকা এই স্ট্রাইকারের সঙ্গে খুব শিগগিরই চুক্তির মেয়াদ বাড়ানোর ইঙ্গিত দিয়েছে কাতালান ক্লাবটি। ইতোমধ্যেই ব্রাজিল তারকা নেইমারের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়িয়েছে ক্লাবটি। মেসির মেয়াদ বাড়ানোর ঘোষণার সঙ্গে আর্জেন্টাইন ডিফেন্ডার হাভিয়ের মাশচেরানো, ক্রোয়েশিয়ার তারকা ইভান রেকিটিক আর উরুগুয়ের তারকা স্ট্রাইকার লুইস সুয়ারেজের চুক্তি বাড়ানোর ঘোষণা আসতে পারে।
ক্লাবের টেকনিক্যাল সেক্রেটারি রবার্ট ফার্নান্দেজ জানান, বার্সায় আর্জেন্টাইন তারকা মেসি অন্তত পরবর্তী পাঁচ বছর খেলবেন। কিছু মানুষ বলছেন, সে হয়তো ক্লাব ছাড়বে। কিন্তু এটা সত্য নয়। নতুন প্রস্তাবের জন্য তার মধ্যে এখনো প্রচুর স্কিল রয়েছে এবং আরো কয়েক বছর সে ক্লাবের জন্য খুবই গুরুত্বপূর্ণ অংশ হয়ে থাকবে।
তাহলে কী ২০২১ সাল পর্যন্তই ন্যু ক্যাম্পে থাকছেন মেসি! তখন তার বয়স ঠেকবে ৩৪-এর ঘরে। এর আগে কাতালান ক্লাবটির হয়ে খেলোয়াড়ী জীবনের বাকি সময়টা কাটিয়ে দেওয়ার ইচ্ছা ব্যক্ত করেছিলেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী।


শেয়ার করুন

0 মন্তব্য: