চুরি করতে এসে তরুণীকে ধর্ষণ, সিঁদুর পরিয়ে দিল চোর


বাংলার-ওপার রিপোর্ট : বাবা-মা গেছে মেয়ের বাড়ি। ফাঁকা বাড়িতে শুধু ছোট মেয়ে একা। বিষয়টি জেনে চুরি করতে আসে দুই চোর। তরুণীকে ঘুম থেকে তুলে ভয় দেখায় তারা। ঘরের দামি জিনিসগুলো কোথায় আছে তা জানতে চায় তারা।
এ সময় তরুণী পালাতে গেলে তাকে টেনেহিঁচড়ে ঘরে এনে তার উপর অমানবিক অত্যাচার চালায় এক চোর। এরপর সেই চোর তরুণীর কাছে জানতে চায়, কোথায় আছে টাকা ও মূল্যবান স্বর্ণালঙ্কারগুলো। সব মালপত্র চোখের সামনে লুট করে চোরেরা। বাড়ি থেকে বের হয়ে যাওয়ার সময় আলমারি থেকে সিঁদুর বের করে তরুণীর কপালে পরিয়ে দেয় এক চোর।
অবিশ্বাস্য হলেও এমনটাই ঘটেছে ভারতের ফারুখাবাদ জেলায়। ওই বাড়ি থেকে নগদ ৩৫ হাজার টাকা ও দামি সামগ্রী নিয়ে চম্পট দেয় দুই চোর।
চুরি না ডাকাতি, নাকি ধর্ষণের মামলা নেয়া হবে ওই চোরগুলোর বিরুদ্ধে? কিছুই বুঝে উঠতে পারছে না পুলিশ। তবে পুরো ঘটনা শুনে এতোটাই বিরক্ত যে, ওই চোরকে ধরতে পুরস্কার ঘোষণা করা হয়েছে পুলিশের পক্ষ থেকে।
ফারুখাবাদের এসপি রাজেশ কৃষ্ণা জানান, চোর ধরতে জেলার একাধিক থানায় জানানো হয়েছে। এর আগে পুলিশের খাতায় নাম আছে কি না, তাও খতিয়ে দেখা হচ্ছে। আর যে তাদের ধরিয়ে দিতে পারবে, তাকে পুলিশের পক্ষ থেকে পুরস্কার দেয়া হবে।

শেয়ার করুন

0 মন্তব্য: