১ সেপ্টেম্বর না’গঞ্জে ৭ খুন মামলার পরবর্তী সাক্ষ্যগ্রহণ

টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সাত খুন মামলার তদন্তকারী কর্মকর্তা মামুনুর রশিম মন্ডলের জবানবন্দি রেকর্ড করা হয়েছে। আগামী ১ সেপ্টেম্বর পরবর্তী সাক্ষ্যগ্রহণ অনুষ্ঠিত হবে।
সোমবার ২৯ আগস্ট  সকাল সাড়ে ৯টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত এ ঘটনায় গ্রেফতার নূর হোসেন, তারেক সাঈদ মুহাম্মদসহ ২৩ আসামির উপস্থিতিতে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ সৈয়দ এনায়েত হোসেনের আদালতে এ জবানবন্দি রেকর্ড করা হয়।
তৃতীয় তদন্তকারী কর্মকর্তা হিসেবে আদালতে চার্জশিট দাখিল করেন মামুনুর রশিদ মন্ডল, যিনি এখন জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক ও চার্জশিট দাখিলের সময়ে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক।
নারায়ণগঞ্জ জেলা আদালতের পিপি (পাবলিক প্রসিকিউটর) অ্যাডভোকেট ওয়াজেদ আলী খোকন জানান, ঘটনার পর মামলার তদন্তভার পেয়ে কীভাবে তদন্ত করেছে, কাকে কাকে গ্রেফতার, আটক, জিজ্ঞাসাবাদ, স্বীকারোক্তিমূলক জবানবন্দিসহ তদন্তের আদ্যপান্ত মূলত আদালতে জবানবন্দিতে জানান তদন্তকারী কর্মকর্তা। এ কারণে মামলার তদন্তকারী কর্মকর্তার জবানবন্দি অনেক দীর্ঘ।
এর আগে ২২ আগস্ট জবানবন্দি শুরু হয়। সোমবারও জবানবন্দি রেকর্ড করা হয়েছে। আগামী ১ সেপ্টেম্বর পরবর্তী শুনানি অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

0 মন্তব্য: