নবীনগরে চেয়ারম্যানের চাচাতো ভাই খুন

স্টাফ রিপোর্টার নবীনগর: মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ইউপি চেয়ারম্যানের চাচাতো ভাই মিঠুন মিয়া (২২) কে দুর্বৃত্তরা খুন করে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। জানা যায়, উপজেলার পশ্চিম ইউনিয়নের আ’লীগের চেয়ারম্যান মোঃ ফিরোজ মিয়ার চাচাতো ভাই চরলাপাং গ্রামের মিঠুনের সাথে মোবাইলের ঘটনাকে কেন্দ্র করে পার্শ্ববর্তী গ্রামের নবীপুর গ্রামের মৃত আবু তাহেরে ছেলে আবু কাউসার নেতৃত্বে একদল দুর্বৃত্ত নবীপুর চকবাজার থেকে ডেকে নিয়ে যায়। পরে তাকে খুন করে নিহতের বাড়ির পাশে ফেলে যায়। বাড়ির লোকজন তাকে উদ্ধার করে নবীনগর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করে। সে চরলাপাং গ্রামের মৃত হানিফ মাঝির ছেলে।
নিহতের পরিবারের লোকজন জানান, দুপুরে নবীপুর চকবাজার হতে মিঠুনকে ডেকে নেয় দুর্বৃত্তরা। পরে তাকে শ্বাসরোধ, মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে খুন করে বাড়ির সামনে ফেলে যায়। ইউপি চেয়ারম্যান ফিরুজ মিয়া বলেন, ১০ মামলার আসামী দুর্ধর্ষ আবু কাউছারের নেতৃত্বে দুর্বৃত্তরা মোবাইলের ঘটনাকে কেন্দ্র করে আমার চাচাতো ভাইকে বাজার ঢেকে নিয়ে খুন করে।
নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমতিয়াজ আহম্মেদ জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করা হয়। মামলার দায়েরের প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

0 মন্তব্য: