যশোর গুলিবিদ্ধ অজ্ঞাত দুই যুবকের মৃত্যু

স্টাফ রিপোর্টার যশোর: যশোর শহরের পৃথক দুটি স্থানে গুলিবিদ্ধ হয়ে দুই যুবকের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে পুলিশ। অজ্ঞাত পরিচয়ের এই দুই যুবকের বয়স আনুমানিক অনূর্ধ্ব ৩০। দু’জনই মাথায় গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন। শুক্রবার দিবাগত মাঝরাতে এ ঘটনা ঘটে।
পুলিশের দাবি, যশোর শহরের পৌর পার্ক এবং নতুনহাট এলাকায় গোলাগুলি হচ্ছে- স্থানীয় বাসিন্দাদের কাছ থেকে এমন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পরে ওই দুই স্থান থেকে গুলিবিদ্ধ অবস্থায় দুই জনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হলে ডাক্তাররা তাদের মৃত ঘোষণা করেন।
যশোর জেনারেল হাসপাতালে জরুরি বিভাগের ডাক্তার কাজলকান্তি মল্লিক জানান, রাত সোয়া দুইটার দিকে কোতয়ালী থানার এসআই এসএম শহিদুল ইসলাম অজ্ঞাত এক যুবককে হাসপাতালে আনেন। এর কিছু সময় পর রাত পৌনে তিনটার দিকে পুলিশ আরেক যুবককে হাসপাতালে নিয়ে যায়। দু’জনই মাথায় গুলিবিদ্ধ হয়েছেন এবং হাসপাতালে নেওয়ার আগেই তারা মারা যান।
যশোর কোতোয়ালি থানার ওসি ইলিয়াস হোসেন বলেন, স্থানীয় লোকদের কাছ থেকে গোলাগুলির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল দু’টি থেকে দুইজনের লাশ উদ্ধার করে হাসপাতালে আনে। তিনি বলেন, প্রথম লাশটি পাওয়া যায় শহরের পৌরপার্কের বাস্কেটবল গ্রাউন্ডের কাছে। সেখান থেকে একটি নাম্বারবিহীন মোটরাসইকেলও উদ্ধার করা হয়। অন্য লাশটি উদ্ধার করা হয় যশোর-বেনাপোল মহাসড়কের নতুনহাট গেঞ্জির মিলের পাশ থেকে। গোলাগুলির পর মহাসড়কের উত্তর দিকে গুলিবিদ্ধ অবস্থায় লাশটি পড়ে ছিল বলে ওসি জানান।

শেয়ার করুন

0 মন্তব্য: