সিরাজগঞ্জে গণধর্ষনের অভিযোগে মামলা, গ্রেপ্তার ১

সিরাজগঞ্জে শহরের রানীগ্রাম মধ্যপাড়ায় এক গৃহবধুকে গণধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ফিরোজ (২৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। সে রানীগ্রাম পুণর্বাসন এলাকার আব্দুল বারেকের ছেলে।
সোমবার দুপুরে ওই ধর্ষিতা গৃহবধু বাদী হয়ে ৫জনের বিরুদ্ধে মামলা দায়েরের পরই যুবক ফিরোজকে গ্রেপ্তার করা হয় বলে সদর থানার ওসি হেলাল উদ্দিন জানান।

বাদীর এজাহারের বরাত দিয়ে ওসি আরও বলেন, স্বামীর সংসারের আরও একজন স্ত্রী থাকায় ২য় স্ত্রী ওই গৃহবধু স্বামীর সাথে রাগারাগি করে ১১ অক্টোবর ভোর সাড়ে চারটার দিকে ওই গৃহবধু বাড়ি থেকে বের হয়। পরে সে পাশের পুনর্বাসন এলাকায় গেলে সেখান থেকে ২ যুবক ওই গৃহবধুকে জোরপূর্বক ধর্ষন করে। এরপর তারা আরও ৩ জনকে ডেকে এনে ধর্ষন করায়।

এরপর সম্মানহানির ভয়ে গৃহবধু বিষয়টি কাউকে না জানিয়ে টাঙ্গাইলের সখিপুর বোনের বাড়ী চলে যায়। একপর্যায়ে রোববার ঘটনাটি জানাজানি হলে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

খবর পেয়ে পুলিশ ধর্ষিতাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। এরপর তার দেয়া তথ্যমতে ধর্ষনের ঘটনায় জড়িত থাকার অভিযোগে ফিরোজকে গ্রেপ্তার করা হয়।

ওসি আরও জানান, এ ঘটনায় মামলা হয়েছে। অন্য আসামীদেরও গ্রেপ্তারে চেষ্টা চলছে। ডাক্তারি পরীক্ষা করানোর জন্য ভিকটিমকে থানা হেফাজতে রাখা হয়েছে।

শেয়ার করুন

0 মন্তব্য: