‘সবসময় নিজেকে ভিন্নভাবে উপস্থাপন করার চেষ্টা করছি’

 
বিনোদন- ছোটপর্দার জনপ্রিয় মুখ ফারজানা ছবি সাম্প্রতিক সময়ে নিজের বেশির ভাগ ব্যস্ত সময় পার করছেন ধারাবাহিক নাটকে অভিনয়ের মাধ্যমে। কাজের ঝুলিতে রয়েছে একক নাটক ও চলচ্চিত্রও।
‘নদীকাব্য শিরোনামের একটি ছবিতে রেজিয়ার চরিত্রে অভিনয় করেছি আমি। ছবিটির শুটিং শেষ, এখন ডাবিং চলছে। নাটক কিংবা ছবি যেটাতেই কাজ করি না কেন, আমি সবসময় নিজেকে ভিন্নভাবে উপস্থাপন করার চেষ্টা করছি।’ এভাবেই জানান ফারজানা ছবি।
অরণ্য আনোয়ারের ‘বন্ধু বটে’ ধারাবাহিকে ফারজানা ছবিকে দর্শক দেখতে পাচ্ছে একদম ভিন্ন আঙ্গিকে। একই নাটকে তিনি তিনটি চরিত্রে অভিনয় করছেন।
নাটকটি প্রসঙ্গে তিনি বলেন, ‘এই ধারাবাহিকে কখনো আমাকে ইংরেজিতে কথা বলতে দেখা যায়। আবার কখনো শুদ্ধ বাংলায়। এছাড়া কোনো কারণে উত্তেজিত হয়ে পড়লে নোয়াখালীর আঞ্চলিক ভাষায়ও কথা বলি।’
অন্যদিকে দীর্ঘ পাঁচ বছর পর অভিনেতা আহমেদ রুবেলের সঙ্গে ‘প্রাগৈতিহাসিক’ শীর্ষক একটি নাটকে অভিনয় করেছেন ফারজানা ছবি। বিশ্ব টেলিভিশন দিবস উপলক্ষে নির্মিত হয়েছে বিশেষ এ নাটক। মানিক বন্দ্যোপাধ্যায়ের রচনা এবং মাতিয়া বানু শুকুর পরিচালনায় এই নাটকের এক আশ্রয়হীন নারী পাঁচি চরিত্রে অভিনয় করেছেন তিনি। আজ রাত ৮টা ৩০ মিনিটে বিটিভিতে নাটকটি প্রচার হবে।

শেয়ার করুন

0 মন্তব্য: