গণধর্ষণের শিকার স্কুল ছাত্রী


স্টাফ রিপোর্টার- সিদ্ধিরগঞ্জে এক স্কুল ছাত্রী গণধর্ষণের শিকার হয়েছে। ঘটনার মূল নায়ককে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় ধর্ষণের শিকার ওই ছাত্রী বাদী হয়ে মঙ্গলবার রাতে একজনের নাম উল্লেখ করে আরো ৪/৫ জনের বিরুদ্ধে মামলা করেছে।
ভুক্তভূগী ও পুলিশ জানায়, ওই স্কুল ছাত্রীর সঙ্গে মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক হয় সিদ্ধিরগঞ্জ এনায়েত নগরের ভাড়াটিয়া আব্দুস সালাম (৩৫) এর। সোমবার দুপুরে সালাম ওই ছাত্রীকে ফুসলিয়ে বাড়ি থেকে ডেকে নিয়ে আসে। পরে তার বন্ধু ইমরানের ভাড়া করা আদমজীর উত্তর কদমতলী এলাকার আব্দুল হাকিম সিকদারের ৬ষ্ঠ তলার বাড়ির ৩য় তলার পশ্চিম পাশের ফ্লাটে নিয়ে যায়। বাড়িতে নিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে সালাম ওই স্কুল ছাত্রীকে ধর্ষণ করে। পরে ছালাম এবং তার ৪/৫ বন্ধু ওই স্কুল ছাত্রীকে সারারাত আটকে রাখে এবং পালাক্রমে বেশ কয়েকবার ধর্ষণ করে।
এ ঘটনার পর স্কুল ছাত্রীকে মঙ্গলবার সকালে ছেড়ে দেয়া হয়। পরে মেয়েটি বাসায় গিয়ে তার মায়ের কাছে পুরো ঘটনাটি খুলে বলে। মঙ্গলবার সন্ধ্যায় মেয়েটি এবং তার মা এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দেয়। অভিযোগের প্রেক্ষিতে ওই দিন রাতেই এনায়েত নগর থেকে ঘটনার মুল হোতা সালামকে আটক করে পুলিশ।
সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সাত্তার মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গণধর্ষণের ঘটনায় ভুক্তভূগী নিজেই বাদী হয়ে আব্দুস সালামসহ ৫/৬ জনকে আসামি করে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেছে। এ ঘটনায় মূল আসামি আব্দুস সালামকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যান্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করা হয়েছে এবং ডাক্তারি পরীক্ষার জন্য মেয়েটিকে নারায়ণগঞ্জ ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

0 মন্তব্য: