‘আমার শরীর বেয়ে ওঠানামা করছিল তার লোলুপ দৃষ্টি’


বলিউডে ডেবিউয়ের সময়ের ঘটনা। ওই সময় আর ৫ জন সাধারণ মেয়ের মতই তাকেও নানারকম ‘কীর্তির’ সম্মুখীন হতে হয়েছে। যার মধ্যে অন্যতম, ওই সময় একটি ‘আপকামিং’ সিনেমার জন্য অডিশন দিতে যাওয়ার ঘটনা।
সম্প্রতি একটি সর্বভারতীয় টেলিভিশন চ্যানেলের সাক্ষাতকারে বিদ্যা বালন বলেন, প্রথম যখন তিনি সিনেমার জন্য অডিশন দিতে যান, তখন নাকি সেখানকারই একজন কীর্তিমান তার দিকে তাকিয়ে ছিলেন। এরপর ওই ব্যক্তি তাঁর পা থেকে মাথা পর্যন্ত মাপতে শুরু করেন। বিদ্যা বালানের শরীরের উর্ধাঙ্গের দিকেই নজর ছিল ওই ব্যক্তির। যা নজর এড়িয়ে যায়নি বিদ্যা বালানের। ওই ব্যক্তির কীর্তি দেখে চোটে যান বিদ্যা। এবং, সেখানেই পাল্টা প্রশ্ন করে বসেন, ‘কী?’ এরপর লজ্জা পেয়ে মাথা নিচু করে নেন ওই ব্যক্তি।
সম্প্রতি আরও একটি সাক্ষাতকারে যৌন হেনস্থা নিয়ে মুখ খোলেন বিদ্যা বালান। তিনি বলেন, যৌন হেনস্থার শিকার হলে, এবার থেকে প্রত্যেককে মুখ খুলতে হবে। হেনস্থাকারীর নাম আনতে হবে প্রকাশ্যে। না হলে, অপরাধীরা ছাড় পেয়ে যাবে বলেও মন্তব্য করেন বিদ্যা। তবে শুধু বলিউড নয়, প্রত্যেক ফিল্ম ইন্ডাস্ট্রিতেই ওই ধরণের ঘটনা ঘটে বলেও মন্তব্য করেন ‘তুমহারি সুল্লু’-র অভিনেত্রী।

শেয়ার করুন

0 মন্তব্য: