ঊর্বশীর শাড়ির ওজন ৪০ কেজি, দাম ৫৫ লাখ!


বিনোদন ডেস্ক-দু’দিন আগেই পোশাক নিয়ে খবরের শিরোনাম হয়েছিলেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। ৯০ হাজার রুপির একটি শার্ট পরায় তাকে নিয়ে সরগরম হয়ে ওঠে গণমাধ্যম। এবার পোশাক নিয়ে আলোচনায় এলেন আরেক বলিউড অভিনেত্রী ঊর্বশী রাউতেলা। শার্ট কিংবা টব জিন্স নয়, বিলাসবহুল শাড়ির সুবাদে খবরের শিরোনাম হলেন এই আবেদনময়ী অভিনেত্রী।
শোনা যায়, কাজিনের বিয়েতে অংশ নেওয়ার জন্য একটি দামি শাড়ি কিনছেন ঊর্বশী। যার ডিজাইন করেছেন ফারাহ খান। ভারতীয় গণমাধ্যমের দাবি, শাড়িটির ওজন ৪০ কেজি! এমনকি এই শাড়ির দাম পড়ছে ৫৫ লাখ রুপি! শুধু শাড়ি নয়, বিয়ের সেই অনুষ্ঠানে অংশ নেওয়ার জন্য অনেক গহনাও পরবেন ঊর্বশী। সেই গহনার দাম ২৮ লাখ রুপি।
এদিকে সম্প্রতি ঊর্বশীর শাড়ি পরা কিছু ছবি অনলাইনে ছড়িয়ে পড়েছে। ধারণা করা হচ্ছে, এগুলোই সেই শাড়ির ছবি। অর্থাৎ বিয়ের অনুষ্ঠানটি এরই মধ্যে অনুষ্ঠিত হয়ে গেছে। তবে ঊর্বশী নিজে অবশ্য এই বিষয়ে জানাননি কিছু।
বর্তমানে ঊর্বশীর হাতে রয়েছে ‘হেট স্টোরি-ফোর’ ছবিটি। যৌনতায় ভরপুর এই ছবিতে ঊর্বশীকে বেশ খোলামেলা দৃশ্যে দেখা যাবে বলেই জানা গেছে। ছবিটি পরিচালনা করছেন বিশাল পান্ডে। আগামী বছরের ২ মার্চ ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

শেয়ার করুন

0 মন্তব্য: