যুবসেনার রোষানলে সানি লিওন


বিনোদন ডেস্ক-
 ফের বিপাকে সানি লিওন। কনডমের বিজ্ঞাপনের পর এবার নিউ ইয়ার ইভ অনুষ্ঠান বন্ধের দাবি উঠল।
জানা গেছে, নতুন বছর উপলক্ষ্যে আয়োজিত সানির অনুষ্ঠান বন্ধের দাবি তুলেছে ভারতের কর্নাটক রক্ষণা বৈদিক যুবসেনা। তাঁদের দাবি, সানির এই অনুষ্ঠান নাকি কন্নড় সংস্কৃতি বিরোধী। আর কয়েকদিনের মধ্যেই ক্রিসমাস ও নতুন বছর উপলক্ষ্যে অনুষ্ঠান, পার্টি, কনসার্ট শুরু হবে। কর্নাটকে এমনই এক অনুষ্ঠানে সানির পারফর্ম করার কথা আছে। কিন্তু, সেই অনুষ্ঠান নিয়েই সমস্যায় পড়েছেন তিনি। অনুষ্ঠানটি বাতিলের দাবি তুলে আগেই বিক্ষোভ দেখানো হয়েছে। সেই দাবি মানা না হলে ফল ভালো হবে না বলেও জানিয়ে দিয়েছে রক্ষণা বৈদিক যুবসেনা।
এই অনুষ্ঠানের পোস্টার প্রকাশের পর থেকেই অনুষ্ঠান বন্ধের দাবি তোলে বৈদিক যুবসেনা। তাদের দাবি, সানির এই অনুষ্ঠান সম্পূর্ণ কন্নড় সংস্কৃতি বিরোধী।
সানিকে কর্নাটকে প্রবেশের অনুমতি পর্যন্ত দিতে চায় না তারা। অনুষ্ঠানটি সম্পূর্ণ ব্যক্তিগতভাবে আয়োজন করেছে এক সংস্থা। অনুষ্ঠানে মদ্যপান সহ একাধিক বিষয়েও বৈদিক যুবসেনা আপত্তি জানিয়েছে। বৈদিক সেনার এক সদস্য বলেন, 'সানি লিওন আমাদের সংস্কৃতি জানেন না। তাঁকে কেন এই অনুষ্ঠানে আনা হচ্ছে। উনি এখানে এসে আমাদের সংস্কৃতিকে নষ্ট করতে পারে। আমাদের সংস্কৃতিকে কেউ আঘাত করুক আমরা তা হতে দেব না। '
অবশ্য এই প্রথম নয়। এর আগে গুজরাতে নবরাত্রির সময়ে সানি লিওনের কন্ডোমের বিজ্ঞাপন নিয়ে বেশ বিতর্ক হয়েছিল। পদ্মাবতীকেও এই একই বিক্ষোভের মুখে পড়তে হয়েছে।

শেয়ার করুন

0 মন্তব্য: