এমপি মোস্তফার দ্বিতীয় জানাজা সম্পন্ন


স্টাফ রিপোর্টার- গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য এমপি গোলাম মোস্তফা আহমেদের দ্বিতীয় জানাজা সম্পন্ন হয়েছে।
মঙ্গলবার বিকেল ৩টার দিকে গাইবান্ধা শহরের কেন্দ্রীয় ঈদগাহ মাঠে জানাজা অনুষ্ঠিত হয়। এসময় দলীয় নেতাকর্মী ছাড়াও সাধারণ মানুষ অংশ নেয়।
এর আগে, এমপি গোলাম মোস্তাফার লাশবাহী একটি হেলিকাপ্টার দুপুর ২.৪০ মিনিটে গাইবান্ধা শহরের শাহ্ আবদুল হামিদ স্টোডিয়াম মাঠে অবতরণ করে। লাশবাহী হেলিকাপ্টারের সাথে গোলাম মোস্তাফা আহমেদের একমাত্র ছেলে মেহেদী মোস্তফ মাসুমসহ পরিবারের লোকজন ছিলেন।
হেলিকাপ্টার অবতরণের পর লাশ নামিয়ে রাখা হয় মাঠে। সেখানে গোলাম মোস্তফা আহম্মেদের কফিনে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানান জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী ও জাতীয় সংসদের হুইপ মাহবুব আরা বেগম গিনি ও গাইবান্ধা-৪ (গোবিন্দগঞ্জ) আসনের সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ। এছাড়া এসময় আ.লীগের নেতাকর্মীরা সেখানে উপস্থিত ছিলেন।
দ্বিতীয় জানাজা শেষে অ্যাম্বুলেন্সে করে তার লাশ নেওয়া হয় গ্রামের বাড়ি সুন্দরগঞ্জ উপজেলার চন্ডিপুর ইউনিয়নের চন্ডিপুর গ্রামে। গ্রামের বাড়িতে লাশ পৌঁছালে গোলাম মোস্তফাকে শেষ বারের মতো এক নজরে দেখার জন্য দলীয় নেতাকর্মী আর সাধারণ মানুষের ঢল নামে।
বাদ মাগরিব চন্ডিপুর ফুটবল খেলার মাঠে তৃতীয় জানাজা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে গোলাম মোস্তফার লাশ নিজ বাড়ির উঠানে দাফন করা হবে।

শেয়ার করুন

0 মন্তব্য: