বিমানে অভিনেত্রীর শ্লীলতাহানি


বিনোদন ডেস্ক- ইদানিং মুম্বই বা কলকাতার রাজপথে অভিনেত্রীদের নানান বিড়ম্বনার মুখোমুখি হওয়ার খবর শোনা যাচ্ছে। এবার তেমন ঘটনা ঘটলো আকাশপথে। বিমানে শ্লীলতাহানির শিকার হলেন ‘দঙ্গল’ ছবির অভিনেত্রী ১৭ বছরের কিশোরী জায়রা ওয়াসিম। দিল্লি থেকে মুম্বই যাওয়ার পথে মাঝ আকাশেই এক সহযাত্রী তার শ্লীলতাহানি করে বলে অভিযোগ জায়রার।
ইতিমধ্যেই ইনস্টাগ্রামে সেই ঘটনার বিবরণ দিয়ে একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। ঘটনার কথা বলতে গিয়ে বার বার কেঁদেও ফেলেন জায়রা। তিনি জানিয়েছেন, দিল্লি থেকে মুম্বই যাচ্ছিলেন তিনি। বিমান ছাড়ার কিছুক্ষণ পর থেকেই অসভ্যতা শুরু করে দেন ওই ব্যক্তি। জায়রার অভিযোগ, প্রথমে সিটের পাশে হাত রাখার জায়গায় নিজের পা তুলে দেন অভিযুক্ত। প্রতিবাদ করায় তিনি বলেন, বিমানযাত্রার ধকলে তিনি ক্লান্ত, তাই বিশ্রাম নেওয়ার জন্য সেখানে পা তুলে রেখেছেন।
জায়রা জানিয়েছেন, কিছুক্ষণ পর বিমান কেবিনের লাইট ডিম হতেই ঘুমিয়ে পড়েন তিনি। ঘুমের মধ্যেই তিনি টের পান তার ঘাড় ও পিঠে আপত্তিকর ভাবে পা দিচ্ছেন ওই ব্যক্তি। তার অভিযোগ, প্রতিবাদ করেও কোনো ফল পাওয়া যায়নি। এমনকি, বিমানে থাকা কেবিন ক্রুরাও তাকে সাহায্য করতে এগিয়ে আসেনি বলে অভিযোগ জায়রার। মাঝরাতে বিধ্বস্থ অবস্থায় মুম্বই বিমানবন্দরে নামার পরই কান্নায় ভেঙে পড়েন এ অভিনেত্রী। পুরো ঘটনাটি জানিয়ে ইনস্টাগ্রামের একটি ভিডিও পোস্ট করেন তিনি। সেখানে মেয়েদের নিরাপত্তা নিয়ে তাকে বার বার প্রশ্ন তুলতে দেখা যায়। জায়রা জানান, আলো কম থাকার কারণে ঘটনার ছবি তুলতে গিয়েও পারেননি তিনি।

শেয়ার করুন

0 মন্তব্য: