ছোট পর্দার কাজে ব্যস্ত অপর্ণা


বিনোদন ডেস্ক-   দর্শকপ্রিয় অভিনেত্রী অপর্ণা ঘোষ। ছোট পর্দার কাজ নিয়ে ব্যস্ত সময় পার কারছেন। বিশেষ করে ধারাবাহিক নাটকে এই অভিনেত্রী বেশ ব্যস্ত রয়েছেন। এসএ টিভিতে প্রচার হচ্ছে তার অভিনীত ‘মন ছুঁয়েছে মন’ শীর্ষক একটি ধারাবাহিক। এছাড়া বর্তমানে তার হাতে ইমরাউল রাফাতের ‘সিনোম্যাটিক’ ও রাশেদ রাহার ‘আকাশে মেঘ নেই’সহ কয়েকটি ধারাবাহিকের কাজ রয়েছে বলে জানান তিনি।
সিনোম্যাটিক ধারাবাহিকে তিনি ছাড়া আরো অভিনয় করছেন আবুল হায়াত, সাজু খাদেম ও আ খ ম হাসান। আকাশে মেঘ নেই ধারাবাহিকে তিনি জুটি বাঁধছেন জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলনের সঙ্গে। দুটি নাটকেই অপর্ণা ব্যতিক্রমী চরিত্রে অভিনয় করছেন। তবে সিনোম্যাটিক ধারাবাহিকটি নিয়ে তিনি বেশ আশাবাদী। এই ধারাবাহিকে তার চরিত্রের নাম নীলা। নীলা চলচ্চিত্রের নায়িকা হবার স্বপ্নে বিভোর থাকে।
অপর্ণা বলেন, গল্পে নীলার নায়িকা হবার স্বপ্ন অপূর্ণ থেকে যায়। নায়িকা হওয়ার জন্যই নীলা বিয়ে করেন একজন চলচ্চিত্র পরিচালকে। কিন্তু বিয়ের পর সংসার নিয়ে ব্যস্ত হয়ে পড়েন। দর্শক নাটকের মধ্যেই চলচ্চিত্রের একটি আবহ দেখতে পাবে। ছোট পর্দার পাশাপাশি বড় পর্দায়ও এই অভিনেত্রী সুনাম অর্জন করেন। তিনি সর্বশেষ ‘ভুবন মাঝি’ শীর্ষক একটি চলচ্চিত্রে অভিনয় করেন। এই ছবিতে অপর্ণা ওপার বাংলার পরমব্রতর সঙ্গে জুটি বাঁধেন। খুব শিগগির এই অভিনেত্রী নতুন একটি চলচ্চিত্রে চুক্তি হবেন বলেও জানান।

শেয়ার করুন

0 মন্তব্য: