নতুন বছরের শুরুতে জয়ার ছবি


বিনোদন ডেস্ক-   ঢাকা ও কলকাতার চলচ্চিত্র বাজারে জায়গা করে নিয়েছেন জনপ্রিয় অভিনেত্রীদের তালিকায় থাকা জয়া আহসান। ঢাকার পাশাপাশি কলকাতাতেও তার এখন সমান চাহিদা। নতুন খবর হচ্ছে আসছে নতুন বছরের শুরুতে জয়া আহসান অভিনীত ‘পুত্র’ ছবিটি বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে।
নতুন বছরের প্রথম সপ্তাহে এটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে জানিয়েছেন প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়ার সিইও আলিমুল্লাহ খোকন। তিনি বলেন, এ ছবিটি প্রেক্ষাগৃহে পরিবেশনার দায়িত্ব পেয়েছে জাজ মাল্টিমিডিয়া। ৫ই জানুয়ারি প্রেক্ষাগৃহে ‘পুত্র’ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। আমরা সিনেপ্লেক্সগুলোতেই বেশি মনোযোগ দিচ্ছি। অনুমান করা যাচ্ছে, ত্রিশটি প্রেক্ষাগৃহে ‘পুত্র’ ছবিটি মুক্তি পেতে পারে। পরবর্তীকালে দর্শক চাহিদার ওপর নির্ভর করবে পরের সপ্তাহে আরও প্রেক্ষাগৃহ বাড়বে কি না। 
ছবির প্রধান অভিনেত্রী জয়া আহসান বলেন, দায়িত্ববোধ থেকে কাজটি করেছিলাম। বিশেষ শিশুদের কাছ থেকে দেখবার এবং মেশার সুযোগ হয়েছিল। এটা সত্যিই অন্য রকম এক অভিজ্ঞতা। 
ছবিটি পরিচালনা করেছেন সাইফুল ইসলাম মান্নু। তিনি বলেন, এই ছবির গল্প নিয়ে কাজ করতে গিয়ে অনেক পরিশ্রম করতে হয়েছে। অটিজম নিয়ে কাজ করেন এমন অনেকের সঙ্গে আমরা কথা বলেছি। আশা করছি, ছবিটি অনেকের ভালো লাগবে। হারুন অর রশীদের কাহিনিতে চিত্রনাট্য ও সংলাপ করেছেন স্বয়ং নির্মাতাই।
 তথ্য মন্ত্রণালয়ের উদ্যোগে চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তরের প্রযোজনা এবং ইমপ্রেস টেলিফিল্মের তত্ত্বাবধানে নির্মিত হয়েছে ‘পুত্র’। এ ছবিতে অটিস্টিক শিশুর চরিত্রে অভিনয় করেছে নবাগত শিশুশিল্পী লাজিম। এছাড়া বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ফেরদৌস, জয়া আহসান, শেওতি, আজিজুল হাকীম, শর্মীমালাসহ অনেকে। 

শেয়ার করুন

0 মন্তব্য: