সিলেটের মাঠে বিশেষ কয়েনে টস!


নিজস্ব প্রতিবেদক-সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে জাতীয় দলের অভিষেক ম্যাচে টসের জন্য বিশেষ কয়েন ব্যবহার করা হবে। দু’দলের খেলোয়াড় ও কর্মকর্তাদের সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার পক্ষ থেকে দেওয়া হবে বিশেষ সম্মাননা।
নিজেদের মাঠে প্রথম ম্যাচকে স্মরণীয় করে রাখতে নানা উদ্যোগ নিয়েছে সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থা। সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল জানিয়েছেন, টসের জন্য ব্যবহৃত বিশেষ কয়েনটি বিভাগীয় ক্রীড়া সংস্থা সংরক্ষণ করবে।
সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থা কর্তৃক আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়। সংবাদ সম্মেলনে শফিউল আলম চৌধুরী নাদেল জানান, সিলেটের মাঠে রোববার প্রথম খেলতে নামছে বাংলাদেশ জাতীয় দল। ম্যাচটিকে স্মরণীয় করে রাখতেই এসব উদ্যোগ নেওয়া হয়েছে। বিশেষ ভাবে প্রস্তুতকৃত কয়েনে টস করবেন বাংলাদেশ অধিনায়ক রিয়াদ ও লঙ্কান অধিনায়ক দিনেশ চান্দিমাল। কয়েনটি স্টেডিয়ামে সংরক্ষণে থাকবে। দু’দলের খেলোয়াড়, কোচ, কর্মকর্তাসহ আগত অতিথিদের তাদের পক্ষ থেকে বিশেষ সম্মাননা প্রদান করা হবে।
২০১৪ সালে আন্তর্জাতিক ক্রিকেটে স্টেডিয়ামটি পথচলা শুরু করলেও এতোদিন বাংলাদেশ জাতীয় দলের কোন ম্যাচ হয়নি। লঙ্কানদের বিপক্ষে প্রথম টি-২০ ম্যাচ দিয়ে ১৮ ফেব্রুয়ারি সেই অপেক্ষা শেষ হবে সিলেটের ক্রিকেট প্রেমীদের।

শেয়ার করুন

0 মন্তব্য: