কলকাতায়ও শাকিবের রেকর্ড

বিনোদন প্রতিবেদক
ঢালিউডের এই সময়কার সবচেয়ে জনপ্রিয় এবং সফল নায়ক শাকিব খান। অবশ্য শুধু এখন নয়, বিগত এক দশক ধরে তিনি একাই নবাবী করছেন এই ইন্ডাস্ট্রিতে। তবে দিন দিন তার জনপ্রিয়তার রেখা অনেক বিশাল হচ্ছে। দেশের সীমানা ছাড়িয়ে ভারতেও ব্যাপক দর্শকপ্রিয়তা পেয়েছেন এই নায়ক। ক্রমাগত জনপ্রিয়তা বেড়ে যাওয়ার সুবাদে অন্তর্জাল তথা ইউটিউবেও রাজ করেছেন শাকিব খান।
কলকাতার এসকে মুভিজের ইউটিউব চ্যানেলে শাকিবের ‘নবাব’ ছবির গান ‘ষোলোআনা’ প্রবেশ করেছে দুই কোটির ক্লাবে। মাত্র নয় মাসের মধ্যে গানটি এই মাইলফলক স্পর্শ করেছে। যা শুধু বাংলাদেশ নয়, কলকাতার সিনেমার ইন্ডাস্ট্রিতেও একটি বিরল রেকর্ড।
গত বছরের ৩১ মে এসকে মুভিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ হয় ‘ষোলোআনা’ গানটি। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সেটা ছাড়িয়ে যায় ২০ মিলিয়ন তথা দুই কোটির ঘর। শুধু তাই নয়, ৬০ হাজারের বেশি লাইক এবং প্রায় ৫ হাজার মন্তব্য রয়েছে গানটির লিংকে।
‘নবাব’ ছবিটি পরিচালনা করেছিলেন জয়দীপ মুখার্জী। এতে শাকিবের নায়িকা হয়ে অভিনয় করেছেন শুভশ্রী। ‘ষোলোআনা’ গানটি গেয়েছেন সাদাব হাশমি ও আকৃতি কাক্কার। গৌতম সুস্মিতের লেখায় গানটির মিউজিক করেছেন স্যাভি। এর কোরিওগ্রাফি করেছেন বলিউডের আদিল শেখ।
এর আগে কলকাতার সিনেমায় প্রথম দুই কোটির ঘরে প্রবেশ করে দেবের সিনেমার গান। তবে সেজন্য লেগেছে এক বছরের বেশি সময়। অর্থাৎ নিজ দেশে দেব যেটা এক বছরের বেশি সময় লাগিয়ে করতে সক্ষম হয়েছেন, সেই কাজ ঢালিউড সুপারস্টার অন্য দেশে মাত্র ৯ মাসেই করে দেখিয়েছেন। শুধু কলকাতায় নয়, শাকিব অভিনীত ‘দিল দিল দিল’ গানটি প্রথম বাংলাদেশী গান হিসেবে দুই কোটির ক্লাবে প্রবেশ করে

শেয়ার করুন

0 মন্তব্য: