আমি এখনও সিঙ্গেল: পপি


আমার কোনোবয়ফ্রেন্ড নেই। আমি এখনও সিঙ্গেল। বয়ফ্রেন্ড থাকলে এখনও কি একা থাকতাম? বিয়ে করে ফেলতাম। বুধবার ভালোবাসা দিবসে গায়ে লাল গাউন জড়িয়ে এমন কথাই জানালেন ঢাকাই ছবির অন্যতম দর্শকপ্রিয় নায়িকা সাদিকা পারভিন পপি।
এ ছাড়াও শুধুই কী বিয়ে! বাচ্চা-কাচ্চার মাও হয়ে যেতেন বলে জানালেন এ নায়িকা। ভালোবাসা দিবসে ব্যক্তিগত জীবন নিয়ে এমনই খোলামেলাভাবে জানান পপি।
এখন ভালোবাসার মানুষ কে প্রশ্ন রাখলে এ তারকা জানান, এখন আমার সবচেয়ে ভালোবাসার মানুষ হচ্ছে আমার মা এবং আমার বোন। তাদের নিয়েই এখন আমার ভালোবাসার পৃথিবী। পাশাপাশি এখন প্রেম চলছে সিনেমার সঙ্গেই। সিনেমার মানুষদের সঙ্গে।
দিনটি যেহেতু ভালোবাসা দিবসের ছিল তাই পপির কাছে জানতে চাওয়া হয় ভালোবাসার ক্ষেত্রে কোন বিষয়গুলোর দিকে খেয়াল রাখার পরামর্শ দিবেন? উত্তরে পপি জানান, নতুনত্ব, সততা এবং আন্তরিকতার দিকেই আমি নজর দেবো। কারণ এই তিনটা জিনিস না থাকলে ভালোবাসা স্থায়ী হয় না। শুধু প্রেমিক-প্রেমিকা নয়, বন্ধু, বাবা-মা সবার সঙ্গে ভালোবাসা মজবুত রাখতে হলে এগুলো অবশ্যই থাকতে হবে।
ভালোবাসা দিবসে উপহার পেতে ভালোলাগে পপির। বিশেষ করে প্রিয় মানুষের কাছ থেকে ফুল কিংবা বই পেতে বেশি ভালোলাগে বলে জানান এ তারকা। পছন্দের লেখকের তালিকায় রয়েছেন সমরেশ মজুমদার।

শেয়ার করুন

0 মন্তব্য: