অমিতাভকে টপকে শীর্ষে শাহরুখ


বলিউড শাহেনশাহকে টপকে গেলেন বলিউড বাদশা! শুনতে অবাক লাগছে নিশ্চয়ই? হ্যাঁ, লাগারই কথা। কারণ তাদের এই লড়াইটা কোনও বিশেষ কিছু নিয়ে নয়। মাইক্রোব্লগিং সাইট টুইটারে অনুসারীর সংখ্যার দিক দিয়েই অমিতাভ বচ্চনকে ছাড়িয়ে গেছেন শাহরুখ খান।
এতো দিন টুইটারে রাজত্ব করছিলেন অমিতাভ বচ্চন। বলিউড তারকাদের মধ্যে সর্বাধিক জনপ্রিয় ছিলেন তিনি। তবে সম্প্রতি তার অ্যাকাউন্ট থেকে কিছু অনুসারী কমে গেছে। যার কারণে তাকে টপকে এখন শীর্ষে উঠে এসেছেন শাহরুখ খান।  টুইটারে শাহরুখ খানের বর্তমান অনুসারীর সংখ্যা ৩২ কোটি ৯৪ লাখ ৪ হাজার ৩৩৮। আর অমিতাভের অনুসারী ৩২ কোটি ৯০ লাখ ২ হাজার ৩৫৩ জন।
বিষয়টি নিয়ে অমিতাভ বচ্চন একটি টুইট করেছেন। সেখানে তিনি বলেন, টুইটার...!!!??? তুমি আমার অনুসারীর সংখ্যা কমিয়ে ফেলেছ। হা হা হা...মজা করছিলাম। টুইটার থেকে নিজেকে সরিয়ে আনার সময় হয়েছে। এই যাত্রার জন্য টুইটারকে ধন্যবাদ। এই সমুদ্রে আরও অনেক মাছ থাকে। সেগুলো হয়তো আরও বেশি আকর্ষণীয়।
অমিতাভের এই টুইট দেখে অনেকেই বলছেন, তিনি মন খারাপ করেছেন বিষয়টি নিয়ে। দীর্ঘ সময় ধরে তিনি বলিউডে রাজত্ব করেছেন। এখনও সমানতালে জনপ্রিয় তিনি। তারপরও খানিকটা ভাটার আভাস পেলেই যেন তাকে বেদনা পেয়ে বসে। ৭৫ বছর বয়স পেরিয়েও এখনও পুরোদমে কাজ করছেন এই অ্যাংরি ইয়ং ম্যান। তার ইচ্ছা, মৃত্যুর আগ পর্যন্ত তিনি কাজ করে যাবেন।

শেয়ার করুন

0 মন্তব্য: