পার্টির পর রণবীরের সঙ্গে রোম্যান্স করলেন ববি


গত বছরের থার্টি ফার্স্ট উপলক্ষে প্রকাশ হয়েছিলো ‘বিজলী’ ছবির প্রথম গান ‘পার্টি পার্টি’। ধামাকা আয়োজনের গানটি ছিলো পার্টি মুডের। আর তাতে নজরকাড়া পারফর্মেন্স দিয়ে মাতিয়েছেন চিত্রনায়িকা ববি ও নবাগত রণবীর। প্রকাশের পর ব্যাপক সাড়া ফেলে গানটি। পার্টি সং হিসেবে দারুণ পরিচিতি পেয়ে যায় এই গান।  
সেই পার্টির পর এবার রণবীরের সঙ্গে রোম্যান্স করলেন ববি। প্রকাশ্যেই সমুদ্রপাড়ে দু’জন মাতেন প্রেমের রসায়নে। হ্যাঁ প্রকাশ হয়েছে ‘বিজলী’ ছবির দ্বিতীয় গান ‘উড়ে উড়ে মন’। বুধবার (১৪ ফেব্রুয়ারি) ভালোবাসা দিবস উপলক্ষে ভক্তদের এই রোম্যান্টিক গান উপহার দিয়েছেন ববি-রণবীর।
কলকাতার গায়ক-সংগীত পরিচালক আকাশ সেনের কণ্ঠের এই গানে ববিকে নীল রঙা পোশাক আর রঙিন চুলে। রণবীর ছিলেন সিক্স প্যাক অ্যাবস আর সাধারণ গেঞ্জি-প্যান্টে। তবে সমুদ্রসৈকতে তাদের প্রাণোচ্ছল পরিবেশনা নজর কেড়েছে দর্শকের। ফলে মাত্র এক রাতেই গানটি উপভোগ করেছেন দেড় লাখের বেশি দর্শক।
‘বিজলী’ হতে যাচ্ছে ঢাকাই ছবির প্রথম সুপার হিরো-হিরোইন ঘরাণার ছবি। এটি পরিচালনা করেছেন ইফতেখার চৌধুরী। ছবিটি প্রযোজনা করেছেন ববি নিজেই। এতে ববি-রণবীর ছাড়া আরও অভিনয় করেছেন ইলিয়াস কাঞ্চন, আহমেদ শরীফ, মিজু আহমেদ, দিলারা জামান, মিশা সওদাগর, আমির সিরাজী, শিমুল খান, সীমান্ত এবং কলকাতার শতাব্দী রায় ও রাজা প্রমুখ।
এই ছবির শুটিং হয়েছে বাংলাদেশসহ মোট চারটি দেশে। এর ভিএফএক্স ও গ্রাফিক্সের কাজ করেছে হলিউডের কলাকুশলী। ছবিটির পরিবেশনা করছে জাজ মাল্টিমিডিয়া।

শেয়ার করুন

0 মন্তব্য: