চাকরি খুঁজছেন অমিতাভ বচ্চন!

 
বিনোদন ডেস্ক
দীর্ঘ সময়ের বর্ণাঢ্য ক্যারিয়ার। সেই সত্তর দশক থেকে এখনও বলিউডের অন্যতম ক্রেজ হয়ে আছেন তিনি। একাধিক প্রজন্মের কাছে আদর্শ অভিনেতা তিনি। তার গুরুগম্ভীর কণ্ঠের যাদুতে এখনও সবাই মুগ্ধ হয়ে থাকেন। হ্যাঁ, বলছি বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের কথা।
অর্থ, প্রতিপত্তি, যশ, খ্যাতি কোনও কিছুর অভাব নেই তার। তবুও অমিতাভ বচ্চন চাকরি খুঁজছেন! বিষয়টা অবাক করার মতো। শুধু তাই নয়, টুইটারে নিজের বায়োডাটাও প্রকাশ করেছেন। তবে সেই বায়োডাটার সঙ্গে রয়েছে একটি খবরের চিত্র। যেটা আমির খান ও শহিদ কাপুরকে নিয়ে। সেই খবরের শিরোনাম ছিলো শহিদ-আমিরের তুলনায় দীপিকা ও ক্যাটরিনা একটু বেশি লম্বা!
এই খবর শেয়ার করে অমিতাভ বচ্চন লিখেছেন, ‘আমার উচ্চতা ৬ ফুট ২ ইঞ্চি। আপনাদের উচ্চতা নিয়ে কখনই সমস্যায় পড়তে হবে না!’ অর্থাৎ অমিতাভ বচ্চন বুঝিয়েছেন, উচ্চতার জন্য শহীদ কাপুর-আমির খান দীপিকা-ক্যাটের সঙ্গে কাজ করতে না পারলেও তিনি পারবেন!
বলিউডে অভিনেতাদের উচ্চতা কখনই সমস্যার সৃষ্টি করেনি। তারপরও খবরের এমন শিরোনাম দেখে অমিতাভ বচ্চন খানিকটা ব্যঙ্গ করেছেন। টুইটারে দেয়া নিজের জীবনবৃত্তান্তের সঙ্গে নিজের যোগ্যতা নিয়ে অমিতাভ লিখেছেন, ৪৯ বছরের চলচ্চিত্র ক্যারিয়ারে হিন্দি, ইংরেজি, পাঞ্জাবি ও বাংলা মিলিয়ে মোট ২০০ ছবিতে কাজ করেছেন। নিজের নামও উল্লেখ করেছেন, ‘অমিতাভ বচ্চন’।
অমিতাভ বচ্চনের এই মন্তব্য যে স্রেফ মজার জন্য, সেটা বুঝতে বাকি নেই কারোর। টুইটারের দ্বিতীয় শীর্ষস্থান ধরে রাখা এই মহাতারকা হরহামেশাই মজার মজার টুইট করেন। ভক্তদের সঙ্গে এভাবেই দিলখোলা আড্ডায় মজেন বলিউডের অ্যাংরি ইয়ং ম্যান।

শেয়ার করুন

0 মন্তব্য: