মুক্তির সনদ পেলো ‘বিজলি’

বিনোদন প্রতিবেদক
দীর্ঘ দিন ধরেই থেমে থেমে আলোচনায় রয়েছে ইফতেখার চৌধুরী পরিচালিত ‘বিজলি’। দেশের প্রথম সুপার হিরো-হিরোইন ধাঁচের ছবি বলে দর্শকমনেও এর প্রতি ব্যাপক আগ্রহ তৈরি হয়। হলিউডের দক্ষ টেকনিশিয়ান দ্বারা করানো হয়েছে ছবির গ্রাফিক্স ও ভিএফএক্সের কাজ। এছাড়া চিত্রানায়িকা ববির বিপরীতে নবাগত রণবীরের অভিনয় নিয়েও আলোচনা হয়েছে। ফলে ছবিটির মুক্তির জন্য দর্শকরা মুখিয়ে আছেন।
দর্শকের সেই অপেক্ষার অবসান হতে যাচ্ছে দ্রুত। মুক্তির পথে আরও এক ধাপ এগিয়ে গেলো ‘বিজলি’। কারণ এরই মধ্যে ছবিটি সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র লাভ করছে। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) ছবিটি দেখার পর সেন্সর বোর্ডের সদস্যরা এর ভূয়সী প্রশংসা করেন। এরপরই বিনাকর্তনে ছাড়পত্র দেয়ার সিদ্ধান্ত নেন।
ববির নিজ প্রযোজনায় নির্মিত হয়েছে ‘বিজলি’। তার মতে, হলিউডের সিনেমায় সুপার হিরো আছে স্পাইডারম্যান, সুপারম্যান, আয়রনম্যান, ওয়ান্ডার ওমেন এবং বলিউডে আছে বলিউডে রাওয়ান, কৃষ, রোবট’র মতো সিনেমা। তাহলে আমাদের দেশেও সম্ভব। এই চিন্তা থেকেই সুপারহিরো-সুপারহিরোইন ভিত্তিক সিনেমার কাজে নামেন ববি।
‘বিজলি’ ছবির নাম ভূমিকায় থাকছেন ববি। বাংলাদেশ ছাড়াও এই ছবির শুটিং হয়েছে ভারত, থাইল্যান্ড ও আইসল্যান্ডে।  ছবির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন কলকাতার শতাব্দী রায়, বাংলাদেশের ইলিয়াস কাঞ্চন, জাহিদ হাসান, আহমেদ রুবেল, দিলারা জামান ও শিমুল খান প্রমুখ। শিগগিরই এর মুক্তির তারিখ ঘোষণা করা হবে।

শেয়ার করুন

0 মন্তব্য: