আপত্তিকর স্পর্শ, সহশিল্পীকে চড় মারলেন রাধিকা

বিনোদন ডেস্ক
হলিউড কিংবা বলিউড, সব সিনেমা ইন্ডাস্ট্রিতেই অভিনেত্রীদের যৌন হয়রানির ঘটনা ঘটে। বিশেষ করে নবাগত অভিনেত্রীরা প্রায়শই এই আগ্রাসনের শিকার হন। বাদ যাননি বলিউড অভিনেত্রী রাধিকা আপ্তেও। ক্যারিয়ারের শুরুর দিকে তিনিও শিকার হয়েছেন যৌন হয়রানির।
সম্পতি রাধিকা আপ্তে জানান, তখন কেবল ক্যারিয়ার শুরু করেছেন তিনি। তামিল সিনেমায় যখন প্রথম অভিনয় করতে গিয়েছেন, সেই সময় তার সঙ্গে ঘটে এমন আপত্তিকর ঘটনা। শুটিংয়ের প্রথম দিনেই এক অভিনেতা তার সঙ্গে অশ্লীল ব্যবহার শুরু করেন। শুটিং চলাকালীন ওই নামী অভিনেতা নাকি আচমকাই রাধিকার ঘনিষ্ঠ হতে চাইছিলেন। শুধু তাই নয়, বিনা অনুমতিতে ওই অভিনেতা রাধিকার পায়ের পাতা স্পর্শ করতে শুরু করেন। অনুমতি ছাড়াই ওই অভিনেতা বার বার রাধিকাকে স্পর্শ করতে শুরু করেন।
এমন অবস্থায় কোনও উপায় না পেয়ে শেষ পর্যন্ত ওই জনপ্রিয় অভিনেতাকে কষিয়ে এক থাপ্পড় মারেন রাধিকা। আর সেই চড় খেয়ে রীতিমত অপ্রস্তুত হয়ে যান সেই সহশিল্পী।
রাধিকা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘প্যাডম্যান’। এতে তার অভিনয় দারুণ প্রশংসিত হয়েছে। এছাড়া পুরো ছবিটাই বিশ্বব্যাপী অনেক আলোচিত হয়েছে। এতে তার বিপরীতে ছিলেন অক্ষয় কুমার।

শেয়ার করুন

0 মন্তব্য: