আাচার খেয়ে অসুস্থ হয়ে আখাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ১৫ শিক্ষার্থী


বিজয়নগর প্রতিনিধি-
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের একটি শিক্ষাপ্রতিষ্ঠানের ১৫ জন শিক্ষার্থী হঠাৎ করে অজ্ঞান হয়ে পড়েন। তাৎক্ষণিক অসুস্থ অবস্থায় তাদেরকে চিকিৎসার জন্য বিভিন্ন ক্লিনিকে নিয়ে যাওয়া হয়।
জানা যায়, উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের শ্রীপুর এলাকার খাদিজাতুল কোবরা ক্যাডেট মাদ্রাসার ২য়, ৩য় ও ৫ম শ্রেণির মোট ১৫ জন শিক্ষার্থী আজ (২৩ অক্টোবর) মঙ্গলবার সকালে মাদ্রাসায় এসে মাদ্রাসা সংলগ্ন একটি দোকান থেকে আচার কিনে নেন। পরে তারা আচার খাওয়ার কিছুক্ষণ পর শিক্ষার্থীরা অজ্ঞান হয়ে পড়েন।
অবস্থা দেখে তাদেরকে পাশ্ববর্তী আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এতে করে ৬ জন শিক্ষার্থী সুস্থ হয়ে বাসায় ফিরেছে আর বাকী ৯ জন শিক্ষার্থী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে বলে জানা গেছে।
এ ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনারস্থল পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার মেহের নিগার সহ শিক্ষা কর্মকর্তাবৃন্দ। পরে অসুস্থ্ শিক্ষার্থীর খোঁজ খবর নেওয়ার জন্য ছুটে যান আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে।
উপজেলা নির্বাহী অফিসার মেহের নিগার ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, শিশুরা একটি দোকান থেকে আচার খেয়ে অজ্ঞান হয়ে পড়েন। দোকানদার মো. জহিরুল ইসলামকে ১৫ দিনের কারাদন্ড দেয়া হয়েছে।

শেয়ার করুন

0 মন্তব্য: