ব্রাহ্মণবাড়িয়াকে কোনদিন ভুলে যাবনা বিদায় সংবর্ধনায় জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান



শামসুল ইসলাম লিটন- ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে জেলা প্রশাসক রেজওয়ানুর রহমানকে বিদায় সংবর্ধনা দিয়েছে বিজয়নগর উপজেলা প্রশাসন।
বৃহস্পতিবার বিকাল ৪টায় উপজেলা মিলনায়তনে এ সংবর্ধনা দেওয়া হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী আফরোজের সভাপতিত্বে প্রধান অতিথী হিসেবে বক্তব্য রাখেন বিদায়ী জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান, বিশেষ অতিথী হিসেবে বক্তব্য রাখেন বিজয়নগর উপজেলা চেয়ারম্যান আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডঃ তানভীর ভ’ইয়া, জেলা পরিষদ সদস্য বিজয়নগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডঃ জহিরুল ইসলাম ভ’ইয়া, জেলা পরিষদের মহিলা সদস্য সৈয়দা নাকলু আক্তার, উপজেলা ভাইস চেয়ারম্যান বাবুল আকতার, মহিলা ভাইস চেয়ারম্যান ফয়জুন্নাহার টুনি, কৃষি কর্মকর্তা মসকর আলী, চান্দুরা ইউপি চেয়ারম্যান এম শামীউল হক শামীম, প্রেসক্লাব সভাপতি মৃনাল চৌধুরী লিটন, ইছাপুরা ইউপি সাবেক চেয়ারম্যান আক্তার হোসেন, যুবলীগ সভাপতি রফিকুল ইসলাম, সাধারন সম্পাদক রাসেল খান, এছাড়া উপস্থিত ছিলেন উপজেলা কর্মকর্তা ও চেয়ারম্যানবৃন্দ।
সংবর্ধনা অনুষ্ঠানে বিদায় জেলা প্রসাশক রেজওয়ানুর রহমান বলেন ব্রাহ্মণবাড়ীয়া একটি সমৃদ্ধ ও অতিথীপরায়ন জনপদ, অল্প সময়ের মধ্যে ব্রাহ্মণবাড়ীয়ার মানুষ আমাকে আপন করে নিয়েছে। বিশেষ করে বিজয়নগরবাসীকে কখনই ভুলতে পারবনা।
জেলা প্রশাসক মোঃ রেজওয়ানুর রহমান ১৯ সেপ্টেম্বর ২০১৬ থেকে ২৩ সেপ্টেম্বর ২০১৮ পর্যন্ত সুনামের সহিত দায়িত্ব পালন করেন। সম্প্রতি তাকে উপসচিব হিসেবে পদায়ন করে বিদ্যুৎ বিভাগে বদলি করা হয়।

শেয়ার করুন

0 মন্তব্য: